রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নলডাঙ্গায় উপজেলা আওয়ামী লীগের অবৈধ কমিটি থেকে ৪৩ সদস্যের পদত্যাগের ঘোষণা

নলডাঙ্গায় উপজেলা আওয়ামী লীগের অবৈধ কমিটি থেকে ৪৩ সদস্যের পদত্যাগের ঘোষণা

 

নাটোর (নলডাঙ্গা) থেকে রানা আহমেদঃ— নাটোরের নলডাঙ্গায় উপজেলা আওয়ামী লীগের অবৈধ কমিটি থেকে ৪৩ সদস্য তাদের নাম প্রত্যাহারের ঘোষণা দিয়েছে। এছাড়াও ত্রি-বার্ষিক কাউন্সিলের নির্বাচিত কমিটির বিরুদ্ধে যারা এই অবৈধ কমিটি গঠন করেছে তাদের পদত্যাগ ও নলডাঙ্গায় অবাঞ্ছিত করার ঘোষণা দেওয়া হয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিক্ষুব্ধ আওয়ামীলীগ নেতা-কর্মীরা এই ঘোষণা দেন।

আরও পড়ুনঃ সাংবাদিক শেলুর আকন্দের উপর ‘হামলাকারী’ রকিব খানের ছাত্রলীগ থেকে বহিস্কার

সংবাদ আওয়ামীলীগের নেতা আখতার হোসেন স্বাক্ষরিত এক লিখিত বক্তব্যে বলা হয় গত বছরের ৮ ডিসেম্বর ত্রি-বার্ষিক কাউন্সিলের মাধ্যমে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এবং নেতৃবৃন্দের উপস্থিতিতে ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়। ওই কাউন্সিলে গঠনতন্ত্র অনুসারে ও কাউন্সিলরদের প্রত্যক্ষ মতামতের ভিত্তিতে নির্বাচনের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগ কমিটি গঠন করা হয়। ত্রি-বার্ষিক কাউন্সিলে নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ সভাপতি পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি আইয়ুব আলী মন্ডল উপস্থিত থেকে প্রতিদ্বদ্বিতা করেন।উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ২২ ভোট ও সাধারন সম্পাদক পদে আইয়ুব আলী মন্ডল ১৫ ভোট পেয়ে পরাজিত হন। কিন্তু সম্প্রতি ওই দুইজনসহ একটি কুচক্রীমহল দলের সুনাম ক্ষুন্ন করাতে ঘরে বসে আর একটি কমিটি গঠন করেছেন এবং কোন প্রকার আলাপ আলোচনা ছাড়াই ওই কমিটিতে সংবাদ সম্মেলনে উপস্থিত সদস্যদের নামও অন্তর্ভুক্ত করেছেন। এ অবস্থায় তারা সংবাদ সম্মেলন করে ওই অবৈধ কমিটি থেকে নাম প্রত্যাহারের ঘোষণা দিয়েছে। এছাড়া তারা ত্রি-বার্ষিক কাউন্সিলে গঠিত কমিটির প্রতি পুর্ণ আস্থা রেখে নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি আইয়ুব আলী মন্ডলসহ যারা ওই অবৈধ কমিটি গঠনের সাথে জড়িত তাদের পদত্যাগ দাবী করে নলডাঙ্গায় তাদেরকে অবাঞ্ছিত ঘোষনা করেন। আখতার হোসেন আরোও দাবী করেন আমাকে না জানিয়ে ওই অবৈধ কমিটিতে যুগ্ম সম্পাদক পদে আমার নাম দিয়েছে আমি আমার নাম প্রত্যাহার করার ঘোষণা দিচ্ছি।

আরও পড়ুনঃ আজ পহেলা ফাল্গুন,ঋতুরাজ বসন্তের প্রথম দিন

উল্লেখ্য,গত বছরের ৮ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এবং নলডাঙ্গা উপজেলা ৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভার নেতৃবৃন্দের উপস্থিতিতে ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়।কাউন্সিলে তৃনমুল নেতাকর্মিদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে রউস উদ্দিন রুবেল ১৯২ ভোট পেয়ে সভাপতি ও ২০৫ ভোট পেয়ে তৌহিদুর রহমান লিটন সাধারন সম্পাদক নির্বাচিত হন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৮ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:২৬ অপরাহ্ণ
  • ১৮:১৬ অপরাহ্ণ
  • ১৯:৩১ অপরাহ্ণ
  • ৫:৪১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x